সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

যোগ্য প্রার্থী হিসাবে নুর আলমকে চায় ইদিলপুর ইউনিয়নের জনগন

যোগ্য প্রার্থী হিসাবে নুর আলমকে চায় ইদিলপুর ইউনিয়নের জনগন

স্টাফ রিপোর্টারঃ সাদুল্লাপুর উপজেলার ৭নং ইদিলপুর ইউনিয়নে নুর আলম মন্ডল সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।
তিনি সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সে কারনেই সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।
ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে তিনি অঙ্গীকারাবদ্ধ। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকেন। বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
সরেজমিনে, নুর আলম মন্ডলের বিষয়ে খোঁজ নিলে জানা যায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন তিনি। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী জনগনের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্ম ও সাধারন জনগণ জনবান্ধব চেয়ারম্যান হিসেবে নুর আলম মন্ডলকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চান।
নুর আলম মন্ডল বলেন, আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব। তাছাড়া এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষ্যতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই পাশাপাশি অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ৭নং ইদিলপুর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার জন্য চেষ্টা অব্যাহত রাখবো।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com