সোমবার, ২৩ মে ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

যেকোনো দুর্যোগে সরকার সবসময় জনগণের পাশে আছে- ডেপুটি স্পিকার

যেকোনো দুর্যোগে সরকার সবসময় জনগণের পাশে আছে- ডেপুটি স্পিকার

ফুলছড়ি প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন, যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সরকার সবসময় জনগণের পাশে আছে। অসহায় মানুষের দুঃখ লাঘবে সরকার উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
গতকাল শুক্রবার ফুলছড়ি উপজেলার উত্তর মদনেরপাড়ায় বাইতুত তাকওয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শুভ উদ্বোধন এবং অসহায় দুঃস্থ ও গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জহুরুল হক সরদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক একেএম সাইদুর রহমান নয়া মিয়া, কঞ্চিপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আজহারুল ইসলাম বাবলু, মনির হোসেন নাইচ, ফুলছড়ি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেদোয়ান আশরাফ পলাশ, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান সুজা।
শেষে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়ার পত্নী মরহুম আনোয়ারা রাব্বির রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com