মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

যন্ত্রে কারচুপিসহ চার অভিযোগেঃ গাইবান্ধায় সাত প্রতিষ্ঠানকে ৭৮ হাজার টাকা জরিমানা

যন্ত্রে কারচুপিসহ চার অভিযোগেঃ গাইবান্ধায় সাত প্রতিষ্ঠানকে ৭৮ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টারঃ তেল পরিমাপক যন্ত্রে কারচুপি এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিপনণসহ চার অভিযোগে গাইবান্ধায় সাত ব্যবসা প্রতিষ্ঠানকে ৭৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গাইবান্ধা জেলা কার্যালয়। প্রতিষ্ঠানটির সহকারী পরিচালক মোঃ আব্দুস সালাম এই অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে সহযোগিতা করে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা।
গাইবান্ধা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের কদমের তল এলাকায় তেল পরিমাপক যন্ত্রে কারচুপি করায় জাহিদুল এজেন্সিকে ৪০ হাজার টাকা ও একই এলাকায় গাইবান্ধা ফিলিং স্টেশনকে তেলের পরিমাপে কম দেওয়ায় ১০ হাজার টাকা, জেলা শহরের সার্কুলার রোডে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিপনণ করায় রমেশ সুইটসকে ১৫ হাজার টাকা এবং জেলা শহরের প্রধান কাঁচা বাজারের আড়ৎ পুরাতন বাজারে দোকানে মূল্য তালিকা না থাকায় হাবিব ভা-ারকে ১০ হাজার টাকা, একই অভিযোগে তিন ভাই ভা-ার, রনি ভা-ার ও নায়েব আলী ভা-ারকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।
অভিযানে আরও উপস্থিত ছিলেন গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের এএসপি সালমান নুর আলম ও জেলা বাজার কর্মকর্তা শাহ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com