বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:০৯ অপরাহ্ন

যথাযোগ্য মর্যাদায় গাইবান্ধায় পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ)

যথাযোগ্য মর্যাদায় গাইবান্ধায় পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ)

স্টাফ রিপোর্টারঃ গত রোববার যথাযোগ্য মর্যাদায় গাইবান্ধায় পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) – এর জন্মবার্ষিকী ও উফাদ দিবস উৎযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে কর্মসূচির মধ্যে ছিলো সরকারী, আধা সরকারী ও স্বায়ত্তশাসিত ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন, মিলাদমাহফিল, আলোচনা সভা, হাম, নাত ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, কারাগারের বন্দীদের, এতিমখানা ও হাসপাতালে উন্নত মানের খামার পরিবেশন।
এ উপলক্ষে গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশন মিলনাতয়নে আলোচনা সভায় ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ আজমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গওহারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, শাহ বাঙ্গাল কৌওমী মাদ্রাসার মুহতামিম মাওঃ মুফতি মোঃ জোবায়ের আহমদ, সুখনগর জামে মসজিদের ইমাম মাওঃ মুফতি হারুন-অর-রশিদ, গাইবান্ধা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ আবেদুর রহমান স্বপন, বাসস সাংবাদিক সরকার মোঃ শহীদুজ্জামান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে বয়ে যাওয়া বুলবুলের আঘাতে সরকারি পদক্ষেপের ফলে জান মালের খয়ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া ও দেশের সুখ সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com