বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

মিহির ঘোষসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

মিহির ঘোষসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টারঃ কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষসহ নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও বাসদ (মার্কসবাদী) নেতা গোলাম সাদেক লেবুসহ সকলের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে গাইবান্ধায় বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল রোববার সকালে শহরের ডিবি রোডে গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার (গানাসাস) সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে গাইবান্ধার বাম জোটের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলাকে ‘হয়রানিমূলক’ উল্লেখ করে অবিলম্বে এসব মামলা প্রত্যাহার ও হামলা-নির্যাতন বন্ধের দাবি জানান নেতৃবৃন্দ।
বাম গণতান্ত্রিক জোটের জেলা সমন্বয়ক জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আব্দুল্যাহ ক্বাফী রতন, আহসানুল হাবীব সাঈদ, রেবতী বর্মন, গোলাম রব্বানী প্রমুখ।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ১নং রেল গেইটে এসে শেষ হয়। এ সময় বাম জোটের নেতাকর্মীরা হাতে দাবি-দাওয়া সংবলিত ব্যানার-ফেস্টুন ও লাল পতাকা বহন করে এবং মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com