বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

মাসব্যাপী ডিজিটাল ই-সেবা ক্যাম্পেইনের উদ্বোধন

মাসব্যাপী ডিজিটাল ই-সেবা ক্যাম্পেইনের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উদযাপনে ডিজিটাল সেন্টারের কর্মরত উদ্যোক্তাদেরকে অনুপ্রাণিত করা ও ডিজিটাল সেন্টারের সেবা প্রদান কার্যক্রমকে অধিক জনবান্ধব করার লক্ষ্যে মাসব্যাপী ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন উদ্বোধন উপলক্ষে গতকাল মঙ্গলবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, মতবিনিময় ও কেক কাটার উদ্বোধন করা হয়। গাইবান্ধা জেলা প্রশাসন, এসপায়ার টু ইনোভেট, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এই মতবিনিময় সভার আয়োজন করে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদেকুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছাঃ রোখছানা বেগম, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর কবির, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার সর্দার মোস্তফা শাহীন, গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র মোঃ শহীদ আহমেদ, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবেদুর রহমান স্বপন প্রমুখ।
বক্তারা বলেন, ডিজিটাল সেন্টারকে গণমুখী, সেবা কার্যক্রমকে সহজীকরণ ও গুণগত সেবা জনগণ পায় উদ্যোক্তাদের তার সুফল পৌছে দিতে হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com