শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাধারণ মানুষ নিজেরাই যাতে নিজেদেরকে সাবলম্বী করে তুলতে পারে এজন্য তাদেরকে উদ্বুদ্ধ করতে হবে -ডেপুটি স্পীকার কুপতলায় ২য় শ্রেণির ছাত্রী ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম ॥ গ্রেফতার ১ পলাশবাড়ীতে ধর্ষণের চেষ্টা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার গাইবান্ধায় কমিউনিটি পুলিশিং ডে পালিত ফ্রান্সে মুহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত সাঘাটায় নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার

মালিবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেফতার ২

মালিবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার মৌজা মালিবাড়ী মুন্সিরখামার গ্রামে জমি সংক্রান্ত বিরোধে ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদকসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে দু’জনের অবস্থা মারাত্বক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার মৌজা মালিবাড়ী মুন্সিরখামার গ্রামের চাঁন মিয়ার ছেলে ময়নুল ইসলামের সাথে একই গ্রামের আব্দুর রহিমের ছেলে মিঠু মিয়া ও আব্দুস সালামের মধ্যে যাতায়াতের রাস্তার ১ শতাংশ জমি নিয়ে বিবাদ চলে আসছিল।
ঘটনার দিন গতকাল শুক্রবার সকালে ময়নুল ইসলামের বড় ভাই মালিবাড়ী ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আইনুল ইসলাম উক্ত রাস্তা দিয়ে যাওয়ার পথে বিপক্ষ গ্রুপ আগে থেকেই লাঠিশোটা, দা, কুড়াল, ছোড়া নিয়ে আইনুলের পথরোধ করে এলাপাধারী মারপিট শুরু করে। এক পর্যায়ে উপর্যপুরী আঘাতের কারণে আইনুলের মাথার একাধিকস্থানে গুরুত্বর রক্তাক্ত বাটা জখম হয়। আহত অবস্থায় মিঠু মিয়া ও আব্দুস সালাম আইনুলকে টানা হেচড়া করে একটি ঘরের ভিতরে নিয়ে যায়। খবর পেয়ে আইনুলের ছোট ভাই দুদু মিয়া দৌড়ে গিয়ে বাঁধা দিলে তাকেও বেধরক মারটি করে ওই ঘরের ভিতর আটকিয়ে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে জখম করে। এসময় আইনুলের পিতা চাঁন মিয়া বাধা দিলে তাকেও মারধর করে আহত করে ওই ঘরের ভিতর অবরুদ্ধ অবস্থায় আটকে রাখে।
পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগিতায় তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহতের ছোট ভাই ময়নুল ইসলাম বাদি হয়ে ৭ জনকে আসামী করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো: শাহরিয়ার জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িত আব্দুস সালামের পুত্র আতা মিয়া ও আতা মিয়ার স্ত্রী আকলিমা বেগমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com