বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

মাদক মামলায় এক আসামির আমৃত্যু কারাদন্ড

মাদক মামলায় এক আসামির আমৃত্যু কারাদন্ড

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় মাদক মামলায় মোঃ সাজু মিয়া নামের এক ব্যক্তিকে আমৃত্যু কারাদ- ও পৃথক আরেকটি অভিযোগে ৫ বছরের সশ্রম কারাদ- সেই সাথে ৫৫ হাজার টাকা অর্থদ- দিয়েছে আদালত । এ মামলার অপর আসামি মোঃ সিরাজুল ইসলামকে খালাস দিয়েছে আদালত । গতকাল বুধবার দুপুরে গাইবান্ধা জেলা দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় ঘোষণা করেন ।
দন্ডপ্রাপ্ত আসামি মোঃ সাজু মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার বুজরুক বোয়ালিয়া শিল্প পাড়ার মৃত আব্দুল সাত্তার মিয়ার ছেলে ।
মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০১৮ সালের ২৫ নভেম্বর গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি অভিযানিক দল গুমানীগঞ্জ ইউনিয়নের কালিতলা সড়ক থেকে আসামি সাজু মিয়াকে ৬০ গ্রাম হেরোইন ও ১০৫ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় । পলাতক আসামিদের বিষয়ে পরবর্তী জিজ্ঞাসাবাদে সাজু মিয়া মামলার অপর আসামি সিরাজুল ইসলামের কথা বলে । এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানার এস আই মোঃ শান্তনুর রহমান বাদী হয়ে ২ জনকে আসামি করে মামলা দায়ের করে ।
গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট ফারুক আহমেদ প্রিন্স জানান, গাইবান্ধায় প্রতিনিয়ত মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম বেড়েই চলেছে । মাদকের ভয়াল থাবায় ধংস হচ্ছে সমাজ । আজকের রায়ের মধ্য দিয়ে সবার মধ্যে একটি সতর্ক বার্তা পৌছে গেল যা মাদক নির্মূলে সহায়ক ভূমিকা পালন করবে । আমার এ রায়ে সন্তুষ্ট । অপরদিকে আসামি পক্ষের আইনজীবী এ্যাডভোকেট শাহ নেওয়াজ খান, জানান আমরা এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com