বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

মাঝ রাস্তায় তোড়ণের খুঁটি দেওয়ায় যাত্রীবাহী বাস উল্টে শিশুসহ ৪ জন আহত

মাঝ রাস্তায় তোড়ণের খুঁটি দেওয়ায় যাত্রীবাহী বাস উল্টে শিশুসহ ৪ জন আহত

স্টাফ রিপোর্টারঃ সড়কের মাঝে তোড়নের বাঁশের খুঁটি থাকায় দূর্ঘটনায়র কবলে পড়েছে একটি যাত্রীবাহী বাস। গতকাল ১৬ সেপ্টেম্বর ভোর পৌনে চারটায় গাইবান্ধা জেলা নির্বাচন অফিসের পাশে ঢাকা থেকে আসা হানিফ পরিবহনের একটি গাড়ী মাঝ রাস্তায় তোড়ণের খুঁটির সাথে সরাসরি ধাক্কা লাগায় ড্রাইভার নিয়ন্ত্রণ হারায় এতে বাসটি উল্টে যায়।
এ ঘটনায় ছোট বাচ্চা সহ মোট ৪ জন আহত হয়েছেন। আহতরা গাইবান্ধা সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তাদের পরিচয় জানা সম্ভব হয়নি। গাড়িটিতে ড্রাইভার হেলপার সহ মাত্র ১০ জন যাত্রী ছিল।
বিভিন্ন সুত্রে জানা যায়, ভোরে ফাঁকা সড়কে হানিফ পরিবহনের দ্রুতগামী বাসটি জেলা নির্বাচন অফিসের পাশে আসলে ড্রাইভার হঠাৎ করেই বাসের সামনে মাঝ রাস্তায় তোড়ণের খুঁটি দেখতে পেয়ে ঘটনার আকস্মিকতায় হতবিহ্বল হয়ে পড়েন। দ্রুততার সাথে তা এড়িয়ে যাবার চেষ্টাকালে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এতে বাসটি উল্টে যায়।
উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর আওয়ামিলীগের বর্ধিত সভা। এ উপলক্ষে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কে জেলা নির্বাচন অফিসের পাশে একটি তোড়ণ নির্মান করা হয় । গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় তোড়ণটির মাঝ বরাবর রাস্তার উপরেই বাঁশের খুঁটি দেয়া হয়েছিল।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com