বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

ভার্চুয়াল কনফারেন্সিংয়ে সাদুল্যাপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ভার্চুয়াল কনফারেন্সিংয়ে সাদুল্যাপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বৃহস্পতিবার ভার্চুয়াল কনফারেন্সিংয়ের মাধ্যমে সাদুল্যাপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন। একই সাথে দেশের ১৮টি জেলার ৩০টি উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন। বিদ্যুৎ, জালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আয়োজনে গণভবন থেকে ভার্চুয়াল কনফারেন্সিংয়ের মাধ্যমে এ উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়াল কনফারেন্সিংয়ে উপস্থিত ছিলেন গাইবান্ধা ৩ (সাদুল্লাপুর ও পলাশবাড়ি) আসনের জাতীয় সংসদ সদস্য ও কৃষক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি, জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পৌর মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, পল্লী বিদ্যুতের সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ নুরুর রহমান, ডিজিএম মোঃ মোজাম্মেল হক, জেলা আঃলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক, সাদুল্লাপুর উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার খান বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবী নেওয়াজ, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাক্ষ খন্দকার জাকারিয়া, সাংবাদিক আবেদুর রহমান স্বপনসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা।
উল্লেখ্য, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর আওতায় ১ হাজার ৩২৩ কি.মি ২টি উপ কেন্দ্র, ২০ এমভিএ উপ- কেন্দ্রের ক্ষমতা সম্পন্ন ৭৫ হাজার ১৯৬টি বিদ্যুৎসংযোগ প্রদান করা হয়। এর মাধ্যমে সাদুল্যাপুর উপজেলার ১৬৮টি গ্রামে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। এজন্য ব্যয় হয়েছে ১৭৩ কোটি টাকা।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com