সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩২ অপরাহ্ন

বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব প্রত্যাহার কুইক রেন্টাল পদ্ধতির উৎপাদন বন্ধ এবং গাইবান্ধা পিডিবি বর্তমানে নেসকো এর অতিরিক্ত বিদ্যুৎ বিল প্রত্যাহার, বসতবাড়ির অতিরিক্ত বিল সংশোধন করার দাবিতে গতকাল জেলা শহরের ডিবি রোডে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিক সমিতি গাইবান্ধা জেলা কমিটি এই মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, জাতীয় বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিক সমিতির কেন্দ্রীয় আহবায়ক মাসুদুর রহমান প্রধান মাসুদ, সংগঠনের জেলা সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনাউর রহমান, সহ-সভাপতি দেবল কুমার, আহমাদুর রহিম, মাহবুবর রহমান সুমন, আবুল কালাম, আব্দুল হালিম, মাহবুব মিয়া, আবুল কাশেম, সাইদুর রহমান বাবু, আব্দুস সালাম, আব্দুর রশিদ, মখছুদ মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, দেশের অধিকাংশ মানুষ গ্রামে বসবাস করে কৃষি উৎপাদনের সাথে যুক্ত ধান ও পাটের দাম যেখানে নিম্নমুখী সেখানে বিদ্যুতের মূল্য করা কখনই উচিত নয়। মানববন্ধনে বক্তারা পিডিবির মনগড়া বিদ্যুৎ বিল বৃদ্ধির প্রস্তাবকে প্রত্যাখান করেন। কোনভাবে বিদ্যুতের মূল্যবৃদ্ধি করা হলে হরতালের মত কঠিন কর্মসূচি পালন করা হবে। জেলা সমস্ত সেচপাম্পের অতিরিক্ত বিল সংশোধন, সমস্ত বন্ধ পাম্পের বিল বাতিল, বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে অতিরিক্ত বিল বাতিল, এর জন্য দায়ী কর্মচারীর প্রতি আইনগত ব্যবস্থা, সমস্ত সেচ পাম্পকে মিটারের আওতায় আনা, বিদ্যুৎ লাইন স্ট্যান্ডার্ড করা, সনাতন পদ্ধতির হাতে লেখা বিল বন্ধ করে স্নাপ (ছবি) পদ্ধতি চালু করে বিল করার দাবি জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com