মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

বিজিবি সদস্য রুবেল হত্যাকারীদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে – বিজিবি প্রধান

বিজিবি সদস্য রুবেল হত্যাকারীদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে – বিজিবি প্রধান

স্টাফ রিপোর্টারঃ তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর গাড়ামারা ইউপি নির্বাচনের ফলাফল ঘোষনা শেষে জাতীয় পার্টির পরাজিত চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনের সমর্থকদের হামলায় নিহত বিজিবির সদস্য রুবেল মিয়ার বাড়িতে চলছে শোকের মাতন। ঘটনাটি ন্যাক্কারজনক আখ্যাদিয়ে দোষীদের গ্রেফতারসহ উপযুক্ত শাস্তি নিশ্চিত করা এবং পরিবারটিকে সার্বিক সহযোগীতার কথা জানালেন বিজিবি প্রধান মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম।
গতকাল বুধবার দুপুরে তিনি গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের বাইগুনী গ্রামে নিহত বিজিবি সদস্য রুবেল মিয়ার কবর জিয়ারত করেন। এরপর তিনি রুবেল মিয়ার বাড়িতে গিয়ে তাঁর বৃদ্ধ পিতা-মাতা, বিধবা স্ত্রী এবং নাবালক সন্তানদের শান্তনা দেন। বিজিবি প্রধান নিহত রুবেল মিয়ার বৃদ্ধ পিতা এবং বিধবা স্ত্রীর হাতে সরকারের অনুদান হস্তান্তর করেন। এ সময় তিনি এ ঘটনায় উপযুক্ত বিচারের আশ^াস দেন। পরে তিনি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
এর আগে তিনি ঢাকা থেকে হেলিকাপ্টার যোগে গেবিন্দগঞ্জ উপজেলার শালমারায় আসেন বিজিবির প্রধান মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম। এর পরে নিহত বিজিবের সদসের বাড়িতে যান তিনি। বিজিবির প্রধানকে দেখে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পরেন নিহত বিজিবি সদস্যের পরিবারের লোকজন। গত ২৮ নভেম্বর নীলফামারীর গাড়ামারা ইউপি নির্বাচনের ফলাফল ঘোষনা শেষে জাতীয় পার্টির পরাজিত চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনের সমর্থকদের হামলায় নিহত হন তিনি।
উল্লেখ্য, ২০০৩ সালের ডিসেম্বরের বিজিবিতে যোগদান করেন রুবেল। নীলফামারী ৫৬ বিজিবির ল্যান্স নায়েক হিসাবে কর্মরত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com