বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

বিএনপি চিন্তা করে বাংলাদেশ দেউলিয়া হয় না কেন -নৌ পরিবহন প্রতিমন্ত্রী

বিএনপি চিন্তা করে বাংলাদেশ দেউলিয়া হয় না কেন -নৌ পরিবহন প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের খাদ্য নিরাপত্তার পাশাপাশি জীবনের নিরাপত্তারও ব্যবস্থা করেছেন। এখন মানুষকে আর না খেয়ে থাকতে হয় না। আর বিএনপি মানুষের উপর অন্যায় ও অবিচার করেছে, যার ফল ভোগ করছে তারা আজ। বিএনপি সব সময় চিন্তা করে বাংলাদেশ দেউলিয়া হয় না কেন, আর একারণে তারা শ্রীলংকার উদাহরণ দেয়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন দেশের মানুষ কিভাবে শিক্ষিত হবে এবং ভালো থাকবে। প্রধানমন্ত্রীর দুরদর্শিতায় বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের অর্থনীতি এখন অনেক চাঙ্গা। মানুষের মাথাপিছু আয় অতীতের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে।
গতকাল শনিবার ফুলছড়ির বালাসী-বাহাদুরাবাদঘাট পরীক্ষামূলক লঞ্চ চলাচলের উদ্বোধন শেষে বালাসী নৌ-টার্মিনালে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, নৌপথ ধরে রাখার জন্য একমাত্র আওয়ামী লীগ সরকারই পদক্ষেপ নিয়েছে। প্রধানমন্ত্রী একশ বছরের বদ্বীপ পরিকল্পনা গ্রহণ করেছেন। সারাদেশে ১১টা ‘ড্রেজার বেজ’ হবে যার একটি হবে বালাসীঘাটে। নদীর নাব্যতা ধরে রাখার জন্য এখানে ২টি ড্রেজার সার্বক্ষণিক কাজ করবে।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) আয়োজনে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ডঃ রফিকুল ইসলাম খান, গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামসুল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলি, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু প্রমূখ।
এর আগে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বাহাদুরাবাদ-বালাসী ঘাট রুটে পরীক্ষামূলক লঞ্চ চলাচল ও বালাসী নৌবন্দরের টার্মিনালের উদ্বোধন করেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com