মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:২১ অপরাহ্ন

বিআরডিবি’র অগ্রগতি পর্যালোচনা ও কর্মশালা

বিআরডিবি’র অগ্রগতি পর্যালোচনা ও কর্মশালা

স্টাফ রিপোর্টারঃ স্থানীয় সরকারকে শক্তিশালী করতে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে শরিক (চতুর্থ পর্যায়) প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা ও অভিজ্ঞতা বিনিময় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকালে গাইবান্ধা সদর উপজেলার রাধাকৃষ্ণপুরে এসকেএস ইন্ মিলনায়তনে এই কর্মশালার আয়োজন করে গাইবান্ধা বিআরডিবি। সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট অ্যান্ড কোঅপারেশনের অর্থায়নে এবং হেলভেটাস সুইস ইন্টার কোঅপারেশন বাংলাদেশের সহযোগিতায় এই প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।
স্বাগত বক্তব্য রাখেন গাইবান্ধা পল্লী উন্নয়ন বোর্ডের উপ-পরিচালক মোঃ আবদুস সবুর। এরপর হেলভেটাস সুইস ইন্টার কোঅপারেশনের গাইবান্ধা জেলা সমন্বয়কারী মোঃ মিলন চৌধুরী প্রকল্পের কার্যক্রম উপস্থাপন করেন। পরে গাইবান্ধার জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে ও শরিক প্রকল্পের জেলা সমন্বয়কারী মোছাঃ সালমা খাতুনের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সচিব ও বিআরডিবির পরিচালক (প্রশিক্ষণ) সাঈদ কুতুব এবং গাইবান্ধা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছাঃ রোখছানা বেগম।
কর্মশালায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সচিব এবং উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তারা। উল্লেখ্য, প্রকল্পটি ২০১৭ সালের জানুয়ারি থেকে গাইবান্ধা ও বরিশাল জেলার সবগুলো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবদের নিয়ে কাজ করছে।

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com