বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

বারের আইনজীবীর মৃত্যুতে শোক সভা

বারের আইনজীবীর মৃত্যুতে শোক সভা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সিনিয়র আইনজীবী প্রয়াত এ্যাডঃ আজিজুল ইসলাম (ডিলু) এর মৃত্যুতে গতকাল বার ভবনের হলরুমে বারের সভাপতি এ্যাডঃ আহসানুল করিম লাছুর সভাপতিত্বে শোকসভা অনুষ্ঠিত হয়। শোক সভায় প্রয়াত এ্যাডঃ আজিজুল ইসলাম (ডিলু) এর জীবন বৃত্তান্ত পাঠ করেন বারের সাধারণ সম্পাদক এ্যাডঃ সিরাজুল ইসলাম বাবু। মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এ্যাডঃ রুহুল আমীন। বক্তাগণ মরহুমের জীবন বৃত্তান্ত ও পেশাগত সততা, দক্ষতা ও প্রশংসা করে বক্তব্য রাখেন এ্যাডঃ সাইফুল ইসলাম (সাদা), এ্যাডঃ নিরঞ্জন কুমার ঘোষ, এ্যাডঃ আশরাফ আলী, এ্যাডঃ রফিকুল আলম চঞ্চল, এ্যাডঃ সরওয়ার হোসেন (বাবুল), এ্যাডঃ মঞ্জুর মোর্শেদ বাবু, এ্যাডঃ মাহবুবুর রহমান মঞ্জু, এ্যাডঃ আজিজুল ইসলাম প্রমুখ।
বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক প্রয়াত আইনজীবীর মৃত্যুতে শোক বার্তা প্রেরণ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেছেন এ্যাডঃ রুহুল আমীন।
আনুষ্ঠান পরিচালনা করেন এ্যাডঃ জাহাঙ্গীর হোসেন। সভা শেষে কোর্ট জামে মসজিদে মরহুমের জন্য বিশেষ দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com