সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

বাদিয়াখালীতে বাসের ধাক্কায় সিএনজি ২ যাত্রী নিহতঃ আহত ২

বাদিয়াখালীতে বাসের ধাক্কায় সিএনজি ২ যাত্রী নিহতঃ আহত ২

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালীতে বাস ও অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। গতকাল শুক্রবার সকালে গাইবান্ধা-সাঘাটা সড়কের বাদিয়াখালী ইউনিয়নের বটতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সাঘাটাগামী আল মদিনা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজির এক যাত্রী ঘটনাস্থলে মারা যান।
নিহতরা হলেন, বাদিয়াখালী ইউনিয়নের রামনাথের ভিটা গ্রামের দুলাল চন্দ্র সাহা (২৫) ও শিমুলতাইর গ্রামের রাজু মিয়া (২৮)।
এ তথ্য নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা সাঘাটাগামী আল মদিনা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার যাত্রী দুলাল চন্দ্র।
তিনি আরও জানান, আহত চারজনকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ওই হাসপাতালের চিকিৎসক তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।
সেখানে নেয়ার পথে মারা যান রাজু মিয়া। বাকি চারজনকে রংপুর মেডিক্যাল ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাসটি আটক করা গেলেও এর চালক ও হেলপার পলাতক বলেও জানান ওসি।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com