বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও মানববন্ধন গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ সুন্দরগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৪ জনের দেহে করোনার উপসর্গ সুন্দরগঞ্জে বালু উত্তোলন করায় অব্যাহত হুমকির মুখে জনপদ দামোদরপুরে সিএনজি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত গাইবান্ধায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২ সুন্দরগঞ্জে ঝড়ের উষ্ণ বাতাসে পুড়ে গেছে ৩৫ হেক্টর জমির ফসল গাইবান্ধা জেলা শহরে দোকানসহ মার্কেট-শপিংমল বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভঃ ওসির গ্রেফতার দাবিঃ এসপি অফিস ঘেরাও সুন্দরগঞ্জে বাহিরগোলা জামে মসজিদে এসি লাগানোর উদ্বোধন সাংবাদিক সুমনকে নির্যাতনের ৩ দিনেও আসামী গ্রেফতার হয়নি

বাদিনারপাড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

বাদিনারপাড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

স্টাফ রিপোর্টারঃ গতকাল দুপুরে সাঘাটা উপজেলার বাদিনারপাড়ার সাফাতুল্লাহ মাষ্টার উচ্চ বিদ্যালয় মাঠে বাদিনারপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবীন বরন, কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। ঢাকাস্থ গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক এবং এলাকার কৃতি সন্তান মোঃ আব্দুল হাদীর উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সাফাতুল্লাহ মাষ্টার উচ্চ বিদ্যালয়ের সভাপতি শফিকুল মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা থেকে প্রকাশিত দৈনিক ঘাঘট পত্রিকার সম্পাদক মোঃ আব্দুস সামাদ সরকার বাবু, বাংলাভিশন টিভি চ্যানেলের গাইবান্ধা প্রতিনিধি আতিকুর রহমান আতিক বাবু।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত পাঠ করেন আব্দুল আহাদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকাস্থ গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক এবং এলাকার কৃতি সন্তান মোঃ আব্দুল হাদী, চ্যানেল – ২৪ এর গাইবান্ধা জেলা প্রতিনিধি আসাদুজ্জামান মামুন, রশিদুল ইসলাম, শাকিল আহম্মেদ, আ,স,ম ওয়াসিকুর রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর বলেন, আমি আপনাদের এলাকার মানুষ, আমি চাই এই বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা ভাল ফলাফলের মাধ্যমে পরিচিতি লাভ করবে। সেই লক্ষে অভিভাবকসহ শিক্ষকদের ভূমিকা পালন করতে হবে এবং তিনি বিদ্যালয়ের উন্নয়ন কল্পে সহযোগিতার আশ্বাস দেন ।
ঢাকাস্থ গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক এবং এলাকার কৃতি সন্তান মোঃ আব্দুল হাদী বলেন, এলাকার ছাত্রছাত্রীদের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে আমি কাজ করতে চাই । তাই ছাত্রছাত্রীদের ভাল ফলাফলের মাধ্যমে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে সর্বাত্বক সহযোগিতা করা হবে। আগামী বছর থেকে বাদিনারপাড়া উচ্চ বিদ্যালয়ের কৃতি ছাত্রছাত্রীদেরকে পুরস্কৃত করা হবে এবং ছাত্রছাত্রীদের মেধাবিকাশের লক্ষে তাদের লেখা ছড়া, কবিতা, গল্প, প্রবন্ধ, সম্বলিত ম্যাগাজিন প্রকাশ করা হবে এ জন্য এখন থেকে সকলকে প্রস্ততি নিতে হবে। এই প্রতিষ্ঠানের উন্নয়নে এলাকার দানশীল মানুষকে এগিয়ে আসতে হবে । অনুষ্ঠানে বিদায়ী এসএসসি পরীক্ষর্থীদের এবং ১ম থেকে ১০ম শ্রেনী পর্যন্ত সকল ক্লাসে ভাল ফলাফলের জন্য শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের লক্ষে ক্রেস্ট প্রদান করা হয়। শেষে এসএসসি পরীক্ষর্থীদের ভাল ফলাফলের জন্য দোয়া করা হয়। অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com