শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্রের মানববন্ধন

বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্রের মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ সারাদেশে নারী-শিশু নির্যাতন, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গতকাল শহরের ১নং ট্রাফিক মোড়ে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা বাসদ (মার্কসবাদী)র সদস্য সচিব মনজুর আলম মিঠু, নারীমুক্তি কেন্দ্রের জেলা সভাপতি রোকেয়া খাতুন, হালিমা খাতুন, পারুল বেগম, শামিম আরা মিনা, শাহনাজ আমিন মুন্নী, আফরোজা খানম লিলি প্রমুখ।
বক্তরা বলেন, করোনা মহামারী সময়েও নারী-শিশু নির্যাতন, ধর্ষণ ও হত্যা বৃদ্ধি পেয়েছে। গত একমাসে শুধু গাইবান্ধাতেই গণ ধর্ষণের শিকার হয়েছে এক শিশুর জননী, স্কুল শিক্ষক কর্তৃক শিশু গৃহ পরিচারিকা এবং ভন্ড কবিরাজ কর্তৃক তিন শিশু। ধর্ষকদের বেশিরভাগই এখনো গ্রেফতার হয়নি। যারা গ্রেফতার হয় তারাও আইনের ফাঁক-ফোকর দিয়ে রক্ষা পেয়ে যায়। দৃষ্টান্তমুলক শাস্তি না হওয়ায় ধর্ষণ-নির্যাতন বেড়েই চলেছে।
তারা বলেন, জেলা ও উপজেলায় করোনা টেষ্টের ল্যাব স্থাপনসহ সুচিকিৎসা নিশ্চিত করা এবং করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের রেশনে খাদ্য সামগ্রী সরবরাহের জন্য সরকারের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com