মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন

বল্লমঝাড়ে গাছ কাটাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ৩ জন আহত

বল্লমঝাড়ে গাছ কাটাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ৩ জন আহত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের মধ্যম কুমেদপুর গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে ৩ জন আহত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের।
জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের মধ্যম কুমেদপুর গ্রামের চলাচলের রাস্তায় ফুলমিয়া ও আশরাফুলগংদের একটি গাছ থাকায় যানবাহন যাতায়াতসহ চলাচলের বিঘেœর সৃষ্টি হয়।
এ ব্যাপারে এলাকার মোঃ মোন্নাফ মিয়ার পুত্র বাবুল মিয়া গত ১৬ ফেব্রুয়ারী রাতে বাড়ীর লোকজনকে ডেকে পরদিন গাছটি কর্তনের সিদ্ধান্ত নেন। এতে প্রতিপক্ষগণ ক্ষিপ্ত হন। পরদিন সকাল অনুমান ৮ টার সময় বাবুল সিদ্ধান্ত মোতাবেক গাছটি কাটার কথা বললে প্রতিপক্ষ দেলোয়ারের পুত্র ফুলমিয়া, আশরাফুল, নাছরিন, দিলরুবা, ইতি ও দেলোয়ার তাদের লোকজনসহ তাকে বেধম মারপিট করেন।
এ সময় বাবুলের স্ত্রী সেমী বেগম মা হমিদা, পিতা-মোন্নাফ মিয়া তাকে উদ্ধার করার জন্য এগিয়ে আসলে সকল প্রতিপক্ষগণ একযোগে আক্রমন করে শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে ছেলাফুলা জখম করেন। ঘটনার সময় প্রতিপক্ষ দিলরুবা বেগম, সেমীর গলায় থাকা ৬ আনা ওজনের স্বর্নের চেইন যার আনুমানিক মূল্য ১৮ হাজার টাকা ছিনিয়ে নেন। আহতদের আত্মচিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে ভ্যানযোগে হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে বাবুল মিয়া ৬ জনকে আসামী করে গাইবান্ধা সদর থানায় ১টি অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com