বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

বর্তমানে সবাই আওয়ামীলীগের নৌকায় উঠতে চায়ঃ তথ্যমন্ত্রী

বর্তমানে সবাই আওয়ামীলীগের নৌকায় উঠতে চায়ঃ তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ দীর্ঘ দিন সফলতার সাথে ক্ষমতায় টিকে থাকায় বর্তমানে সবাই আওয়ামীলীগের নৌকায় উঠতে চায় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডঃ হাসান মাহমুদ । গতকাল ১৯ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন । এসময় তিনি আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে নির্দেশনা দিয়ে বলেন, যারা নিজেদের পিঠ বাঁচাতে ঢাল হিসেবে আওয়ামীলীগকে ব্যবহার করছেন তাদের দলে কোন প্রয়োজন নেই আর অসৎ উদ্দেশ্যে এমন কেউ যেন দলে প্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে । প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমুলক কর্মকান্ড দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের পাশে থাকার আহ্বান জানান তিনি ।
এরপর গাইবান্ধা জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের সিনিয়র নেতাদের সঙ্গে বর্ধিত সভায় অংশ নিতে বেলা ১২ টায় গাইবান্ধা এস কে এস ইন রিসোর্টে জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সৈয়দ শামসুল আলম হিরুর সভাপতিত্বে বর্ধিত সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।
সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডঃ হোসনে আরা লুতফা ডালিয়া, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডঃ সফুরা বেগম রুমি, কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা -৩ আসনের সংসদ সদস্য অ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।
এছাড়াও জেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, শাহ সারওয়ার কবীর, জিএম পারভেজ সেলিম, আব্দুল লতিফ মন্ডল, শাহরিয়ার খান বিপ্লব, একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, এ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, আতাউর রহমান সরকার, আব্দুল্লাহ আল মামুন, রেজাউল করিম রেজা, শামিকুল ইসলাম লিপন, আমিনুর জামান রিংকু, পিয়ারুল ইসলাম।
বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম আবু, সিদ্দিকুল ইসলাম রিপু, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য আওয়ামীলীগের বর্ধিত সভায় অংশ নিতে সকাল ১১ টায় গাইবান্ধা সার্কিট হাউসে আসেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ পরে আলোচনা সভা শেষ করে বিমানযোগে ঢাকা যাওয়ার জন্য সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা হয় ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com