শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৪০ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে গাইবান্ধায় কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে গাইবান্ধায় কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে গাইবান্ধায় গতকাল শুক্রবার কালেরকন্ঠের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কালেরকন্ঠের পাঠক ফোরাম শুভ সংঘ জেলা কমিটির উদ্যোগে আয়োজিত এ সব কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন। প্রবল কুয়াশা ও শীতকে উপেক্ষা করে সকাল ১১টায় গাইবান্ধা প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য বিশাল শোভাযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিন করে। প্রেসক্লাব মিলনায়তনে গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, কবি সরোজ দেব, ক্রীড়া সংগঠক ওয়াজিউর রহমান রাফেল, ময়নুল হক রাজা, মুক্তিযোদ্ধা আলী আকবর, মোহাম্মদ আলী, কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি অমিতাভ দাশ হিমুন প্রমুখ।
আমরা শুভ সংঘ’ গানের সাথে কেক কাটেন অতিথি ও শিশুরা। পরে ১১নং সাব সেক্টরের অধীনে যুদ্ধকরা রঞ্জু কোম্পানীর বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদার হাতে ফুল, ক্রেস্ট, উত্তরীয় ও ১০ হাজার টাকা তুলে দেয়া হয়।
প্রধান অতিথি পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন বলেন, বাংলাদেশের ক্রীড়া সংস্কৃতি ও বিভিন্ন কল্যাণমূলক কাজের সাথে জড়িয়ে আছে বসুন্ধরা গ্রুপ। মিডিয়া জগতেও তাদের ভূমিকা প্রশংসনীয়। দশম প্রতিষ্ঠা বার্ষিকীতে তারা জেলা পর্যায়ে মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিয়ে এক অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করলেন। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com