শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

বঙ্গমাতার সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নিতেন বঙ্গবন্ধুঃ স্মৃতি

বঙ্গমাতার সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নিতেন বঙ্গবন্ধুঃ স্মৃতি

সাদুল্লাপুর প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষকলীগ সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গুরুত্বপূর্ণ বিষয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নিতেন। যা দেশের কল্যাণের কাজে লাগিয়েছেন।
গতকাল বঙ্গমাতা ত্যাগ ও সাহসী প্রতীক এই প্রতিপাদ্যে সাদুল্লাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০ তম জন্মদিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উম্মে কুলসুম স্মৃতি আরও বলেন, বঙ্গবন্ধু যেমন মানুষকে ভালোবাসতেন, তেমনি শেখ ফজিলাতুন নেছা মুজিবও মানুষকে ভালোবাসতেন। ঠিক তাদেরই অনুপ্রেরণা বাস্তব কাজে লাগিয়ে দেশ তথা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার। তাই আমরাও তাদের প্রেরণা বাস্তবায়ন করব।
সাদুল্লাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক বিভাগের আয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব।
সাদুল্লাপুর উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জলিল সরকার, শামসুজ্জোহা প্রামানিক রাঙ্গা, জিল্লুর রহমান খন্দকার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা বেগম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা প্রমুখ।
আলোচনা শেষে দুস্থ মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৬ জনকে সেলাই মেশিন প্রদান করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com