রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

ফুলেল সৌন্দর্য্যে মুগ্ধ এলজিইডি অফিসের সেবাগ্রহীতারা

ফুলেল সৌন্দর্য্যে মুগ্ধ এলজিইডি অফিসের সেবাগ্রহীতারা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা এলজিইডি অফিসে প্রবেশ করলেই নজর কাড়ে একটি অনিন্দ্য সুন্দর ফুলবাগান। সেখানে বাগানজুড়ে রয়েছে নানান জাতের ফুল। এটি যেন সংশ্লিষ্ট কর্মকর্তা ও সেবাগ্রহীতাদের মাঝে মুগ্ধতা ছড়াচ্ছে।
সম্প্রতি সরেজমিনে দেখা গেছে – বিভিন্ন ফুলের সমারোহে গাইবান্ধা এলজিইডি অফিসের সৌন্দর্য বর্ধিত হয়েছে। গাইবান্ধা শহর থেকে পলাশবাড়ী সড়কে যেতেই বাম দিকে চোখে পড়ে গাইবান্ধা এলজিইডি নির্বাহী প্রকৌশলীর দফতর।
এলজিইডির মূল গেইট দিয়ে ঢুকেই ভবনের সামনে সুসজ্জিত বাগান। বাগানে ফুটে রয়েছে গোলাপ, চন্দ্রমল্লিকা, সিজিনাল ফুল গাঁদা, গ্লাডিউলাস, রকমারি পাতাবাহার থেকে শুরু করে বিভিন্ন জাতের ফুল। ফলে সারা দিন কাজ-কর্মের পর কর্মকর্তারা বাগানে গেলে ফুলের গন্ধে ও সৌন্দর্যে প্রশান্তি পান। এছাড়া এখানকার ফুলেল সৌন্দর্য্যে মুগ্ধ হন এলজিইডি অফিসে আসা দর্শনার্থী ও সেবাগ্রহীতারা।
রাজু মিয়া নামের এক ঠিকাদার বলেন, এক সময় এলজিইডি কার্যালয় চত্বর ছিল নির্জন, নিস্তব্ধ। এখন সেই অফিসের রূপ পাল্টেছে। সৌন্দর্যায়ন আর পরিচ্ছন্নতায় এলজিইডি গাইবান্ধা জেলা কার্যালয় অফিস অন্যদের বার্তা দিচ্ছে সৌন্দর্যবর্ধন করতে। কেবল ফুল নয়, অফিসের চারপাশে রয়েছে ঝাউ, নারকেল ও সুপারি গাছ।
গাইবান্ধা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ছাবিউল ইসলাম জানান, এখানে বড় গোলাপ, গাদা, চন্দ্রমল্লিকাসহ বিভিন্ন ধরনের ফুল রয়েছে। সারা দিন কাজের পর ফুল ও বাগান দেখলে ভালো লাগে। ফুলের গন্ধে ও সৌন্দর্যে মানসিক প্রশান্তি আসে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com