সোমবার, ২৩ মে ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

ফুলছড়ি রকির হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ফুলছড়ি রকির হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টারঃ ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকির হত্যাকা-ে তিনদিন পরেও কোন আসামি গ্রেফতার না হওয়ায় প্রধান অভিযুক্ত কাঞ্চনসহ তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল বুধবার সকালে ফুলছড়ি উপজেলা সদরে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।
পরে উপজেলা পরিষদের গেটে উপজেলা ছাত্রলীগ নেতা রাকিবুদৌলা রাজু’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বাবু, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মারুফ মোর্শেদ পাভেল, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির কুঠির শিল্পবিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাবু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুলফিকার রহমান রাসেল, জাকিরুল ইসলাম হিরণ, জাহাঙ্গীর আলম জীবন, হাবিবুর রহমান হাবিব, রাকিবুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রকি হত্যাকান্ডের ৩ দিন পেরিয়ে গেলেও হত্যাকারী অভিযুক্ত প্রধান আসামি কাঞ্চনসহ তার সহযোগীরা এখনও ধরাছোঁয়ার বাহিরে রয়েছে। অত্যান্ত পরিকল্পিতভাবে প্রকাশ্যে জনসম্মুখে একজন জনপ্রিয় ছাত্রলীগ নেতাকে হত্যার পরও আসামীরা গ্রেফতার না হওয়া দুঃখজনক। তারা দ্রুত প্রধান আসামি কাঞ্চন এবং তার সহযোগী ইমরান ও নাহিদসহ অন্যান্যদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com