বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

ফুলছড়ির যমুনার চরে গাছের চারা ও বস্ত্র বিতরন

ফুলছড়ির যমুনার চরে গাছের চারা ও বস্ত্র বিতরন

স্টাফ রিপোর্টারঃ ডেপুটি স্পিকার অ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এমপি’র সৌজন্যে ফুলছড়ি উপজেলার চড় কাবিলপুরে দুঃস্থ হত দরিদ্র নদী ভাঙ্গন কবলিত অসহায় মানুষের মাঝে আজ শনিবার ফলজ বনজ ঔষধি গাছের চারা ও বস্ত্র বিতরন করা হয়। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখা ও ঢাকাস্থ গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের আয়োজনে চারশত মানুষের মাঝে এসব গাছের চারা ও বস্ত্র বিতরন করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন মোঃ হাবিজার রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার প্রধান উপদেষ্টা ও দৈনিক ঘাঘট পত্রিকার সম্পাদক মোঃ আব্দুস সামাদ সরকার বাবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোঃ আফতাব হোসেন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন ঢাকাস্থ গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক মোঃ আব্দুল হাদী, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সিনিয়র সহ-সভাপতি ব্যারিস্টার মোঃ মোশারফ হোসেন মনির, আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ও দৈনিক যায়যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ শফিউল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি এম আর মুকুল মাসুদ, মনতেজার রহমান টিটু, শিক্ষক আব্দুস সাত্তার প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ আসাদুজ্জামান মামুন, সুমন মন্ডল, সাখাওয়াত হোসেন জুয়েল, এবিএম মামুন, শিরিন আরা শেফা প্রমুখ। সঞ্চালনা করেন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ আকরামুল হক রাঙ্গা।
পরে দুঃস্থদের মাঝে কম্বল ও গাছের চারা বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দৈনিক ঘাঘট-এর সম্পাদক মোঃ আব্দুস সামাদ সরকার বাবু ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com