সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

ফুলছড়িতে পুকুরের পানিতে ডুবে ভাইয়ের মৃত্যু ও বোন অসুস্থ্য

ফুলছড়িতে পুকুরের পানিতে ডুবে ভাইয়ের মৃত্যু ও বোন অসুস্থ্য

স্টাফ রিপোর্টারঃ ফুলছড়িতে পুকুর পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে মিরাজ হোসেন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় তার সাথে থাকা ছোট বোন রুকাইয়া আকতার (৪) কে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার চন্দিয়া গ্রামের এ ঘটনা ঘটে। তারা ওই গ্রামের রিপন আহমেদ ঝন্টু মিয়ার সন্তান।
থানা পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকালে খাওয়া শেষে ভাইবোন মিরাজ ও রুকাইয়াসহ অপর পরিবারের সিয়াম মিয়া (৫) নামের এক শিশু বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ে খেলতে যায়। খেলার এক পর্যায়ে তারা তিনজন পুকুরে পানিতে পড়ে যায়। এসময় রুকাইয়া ও সিয়াম অল্প পানিতে পড়লেও মিরাজ নামের শিশুটি গভীর পানিতে ডুবে যায়। বাড়ির আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে দ্রুত পুকুরের পানিতে নেমে মিরাজকে মৃত ও অন্য দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে। আহতদের মধ্যে রুকাইয়ার অবস্থা শংকটাপন্ন হওয়ায় তাকে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সরেজমিন দেখা যায়, ছেলের মৃত্যু ও শংকটাপন্ন মেয়েকে নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন ঝন্টু মিয়া ও স্ত্রী মিনারা বেগম। প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রজব আলী পুকুরের ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষয়ে থানায় একটি ইউডি মামলা হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com