বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:২৯ অপরাহ্ন

ফুলছড়িতে নাতি জামাইয়ের লাঠির আঘাতে দাদা শ্বশুর নিহত

ফুলছড়িতে নাতি জামাইয়ের লাঠির আঘাতে দাদা শ্বশুর নিহত

স্টাফ রিপোর্টারঃ ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের উত্তর বুড়াইল গ্রামে পারিবারিক কলহের জের ধরে নাতি জামাইয়ের লাঠির আঘাতে গত রোববার রাতে দাদা শ্বশুর খোরশেদ আলম ওরফে খোকা মিয়া (৬৫) নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ জয়নাল আবেদীন, অহিদুল ইসলাম ও আকালু শেখ নামে তিনজনকে আটক করেছে।
জানা গেছে, উত্তর বুড়াইল গ্রামের খোরশেদ আলম খোকা মিয়ার পরিবারের সাথে দীর্ঘদিন থেকে নজরুল ইসলামের পরিবারের বিরোধ চলে আসছিল। পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার খোকা মিয়ার পরিবারের ব্যবহৃত টিউবওয়েলের পাইপ লাইন কেটে দেয় নজরুল ইসলাম ও তার লোকজন। এনিয়ে বিরোধেম গত রোববার সন্ধ্যার পর উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে নজরুল ইসলাম ও তার লোকজন খোকা মিয়ার পরিবারের উপর হামলা করে। এসময় নাতি জামাই অহিদুল ইসলামের লাঠির আঘাতে খোকা মিয়া গুরুতর আহত হয়। স্থানীয়রা সাথে সাথে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় রেবা বেগম (৩৫), মলো বেগম (২৬) সহ ৫জন আহত হয়েছেন। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে ফুলছড়ি থানায় মামলা দায়ের করা হলে পুলিশ তিনজনকে আটক করে।
এব্যাপারে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী জানান, গতকাল সোমবার সকালে থানায় মামলা দায়েরের পর তিনজন আসামীকে আটক করা হয়েছে। অন্যান্যদের আটক করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com