শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৫১ পূর্বাহ্ন

ফুলছড়িতে ট্রাক চাপায় প্রাণ গেল শিশুর

ফুলছড়িতে ট্রাক চাপায় প্রাণ গেল শিশুর

ফুলছড়ি প্রতিনিধিঃ গাইবান্ধা-বালাসীঘাট সড়কের হোসেনপুরে বাজার থেকে পান-সুপারি নিয়ে বাইসাইকেলে বাড়ি ফেরার পথে সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাপায় প্রাণ গেল আতিকুর রহমান (১০) নামের এক শিশুর। নিহত আতিকুর ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের রাকু মিয়ার ছেলে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে হোসেনপুর তেতুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। গ্রামবাসী ঘাতক ট্রাকটি সহ এর চালককে আটক করে।
জানা যায়, আতিকুর নামের ঐ শিশুটি স্থানীয় বাজার থেকে পান-সুপারি নিয়ে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। এ সময় আতিকুর হোসেনপুর তেতুলতলা নামক স্থানে পৌঁছিলে গাইবান্ধা থেকে বালাসীঘাট মুখি সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড ১১-৪১৫৪) ওই বাইসাইকেলকে পিছন থেকে চাপা দিলে আতিকুরের মাথা ফেটে যায় এবং ঘটনাস্থলেই সে নিহত হয়। এসময় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করে রাখে।
খবর পেয়ে ফুলছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে ফুলছড়ি থানার এস.আই মমিরুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এরপর আটক ট্রাক ও চালককে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com