রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:৩১ অপরাহ্ন

ফুলছড়িতে জাপা’র সভাপতি বহিষ্কার

ফুলছড়িতে জাপা’র সভাপতি বহিষ্কার

স্টাফ রিপোর্টারঃ পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খয়বর রহমান দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি খয়বর রহমানকে গতকাল বৃহস্পতিবার দল থেকে বহিষ্কার করা হয়েছে।
বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে উদাখালী ইউনিয়ন জাতীয় পার্টির এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি মজিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও উদাখালী ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান আল আমিন আহমেদ, উদাখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, হাসমত আলী, সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, সাইদুর রহমান, দীজেন কুমার বর্মণ, ফজলুল হক প্রমুখ।
সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আল আমিন আহমেদ বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের গত ৫ জানুয়ারীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে উদাখালী ইউপিতে চেয়ারম্যান পদে তাকে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেন। কিন্তু উদাখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি খয়বর রহমান দলীয় সিদ্ধান্ত না মেনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেন। বিষয়টি অবগত করলে জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ খয়বরের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংবিধান বিরোধী এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন করায় দলের গঠনতন্ত্র অনুযায়ী খয়বর রহমানকে সকল পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com