মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:০৪ অপরাহ্ন

পড়ালেখার পাশাপাশি ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে-ডেপুটি স্পীকার

পড়ালেখার পাশাপাশি ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে-ডেপুটি স্পীকার

Digital Camera

সাঘাটা প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন- মোছাঃ মৃদুলা খাতুন বিকেএসপি’তে ২০২০ সালে বাংলাদেশ ক্রিকেটে ২য় স্থান অধিকার করে শুধু সাঘাটা উপজেলারই গৌরব (২য় পাতায় দেখুন)
উজ্জল করে নাই সারা দেশেরই গৌরব উজ্জল করেছে। তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন- পড়াশোনার পাশাপাশি বিভিন্ন ক্রিড়া প্রতিযোগীতায় অংশগ্রহণ করে তোমরাও যাতে মৃদুলার মতো গৌরব উজ্জল করতে পার সেই চেষ্টা করবে।
মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে সাঘাটা উপজেলার আনোয়ারা রাব্বী স্মৃতি প্রমিলা টি-২০ প্রীতি ম্যাচ সংবর্ধনা কমিটির আয়োজনে গত সোমবার বোনারপাড়া কাজী আজহার আলী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মোছাঃ মৃদুলা খাতুন বিকেএসপি’তে ২০২০ সালে বাংলাদেশ ক্রিকেটে ২য় স্থান অধিকার করায় তার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ উপলক্ষে সাঘাটা উপজেলা আওয়ামীগ প্রচার সম্পাদক ও সংশ্লিষ্ট টি-২০ প্রীতি ম্যাচের আহ্বায়ক শাহ্ মোঃ মোখলেছুর রহমান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম।
বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি হারুন-অর-রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, মোঃ মহসিন আলী, মোছাঃ মৃদুলা খাতুন প্রমুখ। শেষে সাঘাটা উপজেলার কৃতি সন্তান মৃদুলা খাতুন বিকেএসপি’তে ২০২০ সালে বাংলাদেশ ক্রিকেটে ২য় স্থান অধিকার করায় প্রধান অতিথি কর্তৃক তাকে ক্রেষ্ট প্রদান করে সংবর্ধিত করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com