বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১২ অপরাহ্ন

প্রধান শিক্ষকসহ তিন শিক্ষক করোনায় আক্রান্ত

প্রধান শিক্ষকসহ তিন শিক্ষক করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা শহরের মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ তিন শিক্ষক করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে বিদ্যালয়ের পড়–য়া শিক্ষার্থীদের অভিভাবকদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়েছে। আক্রান্ত শিক্ষকরা হচ্ছেন, প্রধান শিক্ষক আজিজা বেগম, সহকারী শিক্ষক আলহামরা পারভীন শাপলা ও ইফতিয়া বানু। অবশিষ্ট শিক্ষকরাও আতঙ্কের মধ্যে ক্লাসে পাঠদান করছেন।
এদিকে, বিদ্যালয়ের তিনজন শিক্ষকের করোনায় আক্রান্তের খবরে অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। অনেক শিক্ষার্থীর স্কুলে আসা বন্ধ করে দিয়েছেন অভিবাবকরা।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল জানান, মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের করোনায় আক্রান্ত শিক্ষকরা বিদ্যালয়ে আসছেন না। তবে এ নিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে করোনায় সংক্রমণের আতঙ্ক বিরাজ করছে। তিনি আরও বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উচিত বিদ্যালয়টি জরুরি ভিত্তিতে বন্ধ করে দেয়া।
এব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হোসেন আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক করোনা পজেটিভ। আর কোনো শিক্ষকের আক্রান্তের খবর তার জানা নেই। তবে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের পাঠদান চলছে।
এছাড়াও গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের পূর্ব বাটিকামারীর জমসেদের ছেলে হাসান করোনা আক্রান্ত হয়ে এলাকায় এসেছেন। তিনি ঢাকায় একটি চীনা কোম্পানিতে চাকরি করতেন। ফলে ওই এলাকার লোকজনের মধ্যেও উদ্বেগের সৃষ্টি হয়েছে বলে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশীদ জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com