মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেনঃ এমপি রিপন

প্রধানমন্ত্রী শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেনঃ এমপি রিপন

ফুলছড়ি প্রতিনিধিঃ গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রী শিক্ষা ক্ষেত্রে চরাঞ্চল ও সমতলের মধ্যে কোন বৈষম্য রাখবেন না। তাই চরাঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণ সহ প্রয়োজনীয় জনবল নিয়োগ করা হচ্ছে। চরাঞ্চলে এখন পাকা রাস্তা তৈরি করা হচ্ছে। ইতিমধ্যে অনেক ধর্মীয় প্রতিষ্ঠানে অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে, পর্যায়ক্রমে সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বরাদ্দ প্রদান করা হবে। তিনি বলেন, আমি নির্বাচিত হয়েই জাতীয় সংসদে চরাঞ্চলীয় বোর্ড গঠনের মাধ্যমে চরাঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কথা বলেছি। চরাঞ্চলীয় বোর্ড গঠনের মাধ্যমে মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন করা হবে। তিনি বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করলে বালাসী-বাহাদুরাবাদ টানেল নির্মাণ করা হবে।
গতকাল উপজেলার ফুলছড়ি ইউনিয়নের চরাঞ্চলে টেংড়াকান্দি এম এ সবুর দাখিল মাদ্রাসার নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতায় ৩ কোটি ৯ লক্ষ টাকা ব্যয়ে চারতলা ভবনটি নির্মাণ করা হয়।
টেংড়াকান্দি এম এ সবুর দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সালামের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা খোরশেদ আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অ্যাডঃ নুরুল আমিন, উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, আজহারুল হান্নান, সুমন মিয়া, সাকোয়াত হোসেন শাকিল প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com