বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর বিনামূল্যে ঘর পেয়ে খুশি সাঘাটার কচুয়া ইউনিয়নের সুবিধাভোগীরা

প্রধানমন্ত্রীর বিনামূল্যে ঘর পেয়ে খুশি সাঘাটার কচুয়া ইউনিয়নের সুবিধাভোগীরা

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটায় দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধীনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিনামূল্যে দূর্যোগ সহনীয় ঘর পেলেন উপজেলার ৭০টি পরিবার।
গত রবিবার সরেজমিনে গেলে সুবিধাভোগী পরিবারের মধ্যে কচুয়া ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের মঞ্জিলা বেগম প্রধানমন্ত্রীর মঙ্গল কামনা করে বলেন, বাড়ী ভিটার ৩ শতক জমিই একমাত্র আমাদের সম্বল। দিন মজুরের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলাম। সামান্য ছাপড়া ঘরে ছেলেমেয়ে নিয়ে অতি কষ্টে দিনাতীপাত করছিলাম। এমনি সময় গেছে ঝড় বৃষ্টির সময় ছেলেমেয়েকে ঘুম থেকে তুলে সবাই গুড়িসুড়ি হয়ে রাত পাড়ি দিতাম। আমাদের এসব দুঃখ দেখে কচুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবর রহমান ডেকে বিনামূল্যে দূর্যোগ সহনীয় ঘর নির্মাণ করে দেন। আমরা এখন খুবই খুশি। ডাল ভাত যাই খাই রাতে শান্তিতে ঘুমাতে পারছি।
উল্যাসোনাতলা গ্রামের চাঁন মিয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল কামনা করে বলেন, কোন দিন ভাবতে পারিনি আমার সামান্য বসত ভিটায় দালান বাড়ী হবে। এমনি ভাবে কচুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের সুবিধাভোগী পরিবারগুলো নানাভাবে প্রশংসা করছেন। এলাকার সচেতন মহলের দাবী, পর্যায়ক্রমে উপজেলার হতদরিদ্র পরিবারদের এরুপ ঘরবাড়ী নির্মাণ করে দেওয়ার জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com