রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর নির্দেশনায় ফুলছড়ি থেকে ৬৪ জন ধান কাটা শ্রমিক প্রেরণ

প্রধানমন্ত্রীর নির্দেশনায় ফুলছড়ি থেকে ৬৪ জন ধান কাটা শ্রমিক প্রেরণ

স্টাফ রিপোর্টারঃ ফুলছড়ি থেকে প্রথম দফায় ৬৪ জন ধানকাটা কৃষি শ্রমিক পাঠানো হয়েছে। তাদের মধ্যে মুন্সিগঞ্জ সদরে পাঠানো হয়েছে ৪৬ জনকে এবং গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পাঠানো হয়েছে ১৮ জনকে। গত মঙ্গলবার সন্ধ্যায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ফুলছড়ির আয়োজনে গাইবান্ধা জেলা পুলিশ ও ফুলছড়ি থানা পুলিশের ব্যবস্থাপনায় গণ উন্নয়ন কেন্দ্রের সহায়তায় ফুলছড়ি থেকে প্রথম দফায় এই ৬৪ জন শ্রমিককে দেশের দুটি উপজেলায় ধান কাটার জন্য পাঠানো হলো। পর্যায়ক্রমে আরো শ্রমিক পাঠানো হবে বলে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সূত্রে জানা গেছে।
শ্রমিক প্রেরণের সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা কৃষি অফিসার ফাতেমা কাওসার মিশু, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী, কৃষি সম্প্রসারণ অফিসার খোরশেদ আলম, গণ উন্নয়ন কেন্দ্রের ম্যানেজার মুরাদ হোসেন, সাংবাদিক শাহ আলম যাদু প্রমুখ।
ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় বিভিন্ন জেলায় জরুরি ভিত্তিতে ধান কাটার জন্য কৃষি শ্রমিক প্রেরণের উদ্দেশ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ফুলছড়ির আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে ৬৪ জন কৃষি শ্রমিক মুন্সিগঞ্জ ও গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com