রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

পৌর এলাকার পুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পৌর মেয়র

পৌর এলাকার পুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পৌর মেয়র

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় এবার যথাযগ্য মর্যাদা ও ধর্মীয় আনুষ্ঠানিকতায় শান্তিপূর্ণভাবে ও সৌহাদ্য সম্প্রীতির মধ্য দিয়ে জেলার সাতটি উপজেলায় ৫৮২টি পুজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হয়। এরমধ্যে শুধু গাইবান্ধা পৌরসভাতেও এবার ২০টি পুজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পূজা অনুষ্ঠিত হয়।
গত রোববার পূজার নবমীর দিন সন্ধ্যায় গাইবান্ধা পৌর এলাকার ডেভিড কোম্পানী পাড়া, ব্রীজ রোড, কালিবাড়ী, মধ্যপাড়া নান্দনিক ও সার্কুলার রোডের রবিদাস সম্প্রদায়ের পুজা মন্ডপ ও মন্দিরগুলো এক সাথে পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন।
এসময় কালিবাড়ী মন্দিরের পুজা মন্ডপ ও ব্রীজ রোড কালিবাড়ি পুজা মন্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন। তিনি তার বক্তব্যে শান্তিপূর্ণভাবে এবং বর্ণাঢ্য ধর্মীয় আনুষ্ঠানিকতায় সুষ্ঠুভাবে সৌহাদ্য সম্প্রীতির মধ্য দিয়ে দুগা পূজা উদযাপন করায় হিন্দু সম্প্রদায়সহ সকলকে ধন্যবাদ জানান এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, কোভিড-১৯ এর কারণে এবার সীমিত আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পূজা উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হলেও দুর্গা পূজা অনুষ্ঠানে হিন্দু সম্প্রদায়ের আনুষ্ঠানিকতা এবং আনন্দ উৎসবের কোন ঘাটতি ছিল না।
এদিকে পৌরসভার মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন পৌরসভার পক্ষ থেকে আলাদাভাবে পৌর এলাকার ২০টি পুজা মন্ডপ ও মন্দির পরিদর্শন করেন এবং সুষ্ঠু সুন্দরভাবে সৌহাদ্য সম্প্রীতির মধ্য দিয়ে পূজা উদযাপন করায় সংশ্লিষ্ট পূজা উদযাপন কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি জানান, গাইবান্ধা পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার প্রতিটি পুজা মন্ডপে সুষ্ঠুভাবে পুজা উদযাপনের লক্ষ্যে পুরোহিতদেরকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com