বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
খোর্দ্দকোমরপুর ইউপির উপনির্বাচন স্থগিত কোটা পদ্ধতি সংস্কারের দাবিঃ গাইবান্ধায় আ’লীগ-বিএনপির অফিসে-হামলা-অগ্নিসংযোগ সুন্দরগঞ্জে কোটা নিয়ে মাধ্যমিক শিক্ষার্থীদের বিক্ষোভ সুন্দরগঞ্জে নিখোঁজ যুবকের লাশ একদিন পর উদ্ধার গোবিন্দগঞ্জে ২ মাহিলা ছিনতাইকারী গ্রেফতার মহিমাগঞ্জে প্রধান গ্রুপের সার্ভার স্টেশনে অগ্নিকান্ডে ৫০ লক্ষ টাকার ক্ষতি পলাশবাড়ীতে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় নিহত ২ঃ আহত ১ জন গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালেয়ের শিক্ষার্থীদের মাঝে ফলজ বৃক্ষের চারা বিতরণ তিস্তার পানি কমার সাথে সাথে পাল্লা দিয়ে ভাঙন শুরু হয়েছে পলাশবাড়ীতে মটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

পুস্তক ব্যবসায়ীদের প্রণোদনাসহ ৩ দফা দাবিতে স্মারকলিপি প্রদান

পুস্তক ব্যবসায়ীদের প্রণোদনাসহ ৩ দফা দাবিতে স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টারঃ করোনা দুর্যোগকালে ক্ষতিগ্রস্ত বাংলাদেশের পুস্তক ব্যবসায়ীদের জন্য বিশেষ প্রণোদনা প্যাকেজ ঘোষণা ও অনুদান বরাদ্দের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় গতকাল গাইবান্ধা শহরের স্টেশন রোডে মানববন্ধনের কর্মসূচি পালন করা হয়। বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি গাইবান্ধা জেলা শাখা এই কর্মসূচি পালন করে। মানববন্ধন শেষে বিভিন্ন দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে প্রদান করা হয়।
বক্তব্য রাখেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির প্রধান উপদেষ্টা ফেরদৌস ইসলাম খান, সভাপতি আবেদ আলী সরকার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com