রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মীসহ করোনায় ১৬ জন আক্রান্তঃ হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৫২৯ জন

পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মীসহ করোনায় ১৬ জন আক্রান্তঃ হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৫২৯ জন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় গতকাল বুধবার করোনা ভাইরাসে নতুন করে একজন পুলিশ সদস্য, একজন স্বাস্থ্যকর্মীসহ আরও ১৬ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।
এরমধ্যে মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর প্রদত্ত গত মঙ্গলবার রাতে প্রাপ্ত রিপোর্ট থেকে জানা যায়, গত ১ জুন সংগ্রহীত রক্তের নমুনা পরীক্ষায় গাইবান্ধা সদর, সাঘাটা ও ফুলছড়ি উপজেলায় ১৩ জনের করোনা ভাইরাসের পজেটিভ পাওয়া যায়। তারা হলো- সাঘাটা উপজেলার মেহেদী হাসান (১৬), একই উপজেলার মুসা ইসলাম (৭), উম্মে হুমাইয়া (১৬) এবং গাইবান্ধা সদর উপজেলার আশরাফুল ইসলাম (২৮), আনিছুর রহমান (৩৫), হায়াত (২), আব্দুল বাশাত (৪৬) ও খাদেমুল ইসলাম (২৯)। ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স সুত্রে জানা গেছে, ফুলছড়ি উপজেলায় আক্রান্ত পুলিশ সদস্য নুর আলম, স্বাস্থ্যকর্মী কলব বিন হাবিবসহ পাঁচজন করোনায় আক্রান্ত হয়েছে। ঢাকায় প্রেরিত রক্তের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের পজেটিভ পাওয়া যায়।
এছাড়া রংপুর ল্যাব থেকে প্রদত্ত পরীক্ষার রিপোর্টে গাইবান্ধায় আরও তিনজনের করোনা পজেটিভ পাওয়ার খবর সিভিল সার্জন সুত্রে জানা গেছে। যাদের নাম ও পরিচয় জানা যায়নি।
ঢাকায় প্রেরিত নমুনা সমুহের পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়া গেলে গাইবান্ধায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা আরও বৃদ্ধি পাবে বলে আশংকা করা হচ্ছে।
সিভিল সার্জন প্রদত্ত তথ্যে আরও জানা গেছে, জেলায় গত ২৪ ঘন্টায় ৫২৯ জন চিকিৎসাধীন রোগী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ২২, গোব্দিন্দগঞ্জে ২০৭, সদরে ১০৫, ফুলছড়িতে ৩৩, সাঘাটায় ১৩, পলাশবাড়িতে ২৪ ও সাদুল্যাপুর উপজেলায় ১২৫ জন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com