শনিবার, ২১ মে ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

পলাশবাড়ীর সাংবাদিক রফিকুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের

পলাশবাড়ীর সাংবাদিক রফিকুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের

পলাশবাড়ী প্রতিনিধিঃ অনেক দেন দরবার ও নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়ন পরিষদের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ডেইলী বাংলাদেশ টুডে পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক রফিকুল ইসলামের নামে উপজেলা তাঁতীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকার ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।
সাংবাদিক রফিকুল ইসলাম তাকে স্ত্রীর পরিচয় দিয়ে বিয়ের লোভনীয় প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। আর এহেন অভিযোগ এনে ৩ সন্তানের জনক সাংবাদিক রফিকুল ইসলাম (৪৫) এর বিরুদ্ধে গত ৬ অক্টোবর পলাশবাড়ীর থানায় ধর্ষণ মামলা করেছেন পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগের নেত্রী ওই ডিভোর্সী নারী (মামলা নং-০৯)।
ধর্ষণ মামলায় অভিযুক্ত সাংবাদিক রফিকুল ইসলাম গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের কোমরপুর হাট সংলগ্ন ভগবানপুর গ্রামের মৃত তমিজ উদ্দিন ওরফে ফেলো মামুদের ছেলে। সাংবাদিক রফিকুল ইসলাম বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং বরিশাল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন। এবারও তিনি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৪নং বরিশাল ইউনিয়নের আনাচে কানাচে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছিলেন। আর এমনি মুহূর্তে ওই নারীর ধর্ষণ মামলাটি দায়ের হওয়ার পর বরিশাল ইউনিয়ন ও পলাশবাড়ী উপজেলায় সর্বমহলে ব্যাপক আলোচনা সমালোচনা সহ টক অফ দ্যা উপজেলায় পরিণত হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com