বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৩৬ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হওয়ায় ৩ সদস্যের তদন্ত টিম গঠন

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হওয়ায় ৩ সদস্যের তদন্ত টিম গঠন

স্টাফ রিপোর্টারঃ পলাশবাড়ীতে গত বৃহস্পতিবার সংগঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত সকলের পরিচয় পাওয়া গেছে। নিহতদের পরিবারের কাছে গত বৃহস্পতিবার রাতেই লাশ হস্তান্তর করা হয়েছে। জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন প্রতিটি নিহত পরিবারকে ১০ হাজার করে টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন। এদিকে এই মর্মান্তিক দুর্ঘটনা তদন্তে জেলা প্রশাসক ৩ সদস্যের একটি তদন্ত টিম গঠন করেন। তদন্ত টিমের কর্মকর্তারা হচ্ছেন আহবায়ক অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জেবুন নেছা, সদস্য এএসপি সি সার্কেল মোঃ আসাদুজ্জামান, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী। এই তদন্ত কমিটিকে আগামী সাতদিনের মধ্যে তদন্ত রিপোর্ট প্রদান করতে হবে। তদন্তকালে কিভাবে আইন অমান্য করে ঢাকা থেকে নিহতরা মালামাল পরিবহনকারি ট্রাকে ঢাকা থেকে এলো, দুর্ঘটনার কারণ এবং অন্যান্য আনুসাঙ্গিক বিষয়ে তদন্ত পূর্বক রিপোর্ট দিতে বলা হয়েছে।
এই দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন গত বৃহস্পতিবার রাত পৌনে ১১টায় তাদের আত্মীয়-স্বজনরা গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় উপস্থিত হওয়ার পর তাদের সবার পরিচয় জানা যায়। এই দুর্ঘটনায় যারা নিহতরা হচ্ছেন- পলাশবাড়ী উপজেলার ছোট ভগবানপুর গ্রামের আব্দুল খলিলের ছেলে মোতালেব হোসেন (২৫), রংপুর পীরগঞ্জের ধোড়াকান্দ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে শামছুল (৬০), সুমন মিয়ার ছেলে সোয়াইব (৭), একই উপজেলার ভাসারপাড়া গ্রামের মৃত এমদাদুল হকের ছেলে হান্নান মিয়া (১৮), একই গ্রামের আনারুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২০), বড় আলমপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান (২২), শানেরহাট বড়পাহার গ্রামের এরশাদ (৩৫), তার ছেলে ওবায়দুল ইসলাম (৮), একই এলাকার ইয়া খানের ছেলে আল আমিন (১৭), একই এলাকার ফুলমিয়ার ছেলে ইছাহাক খান (১৪) ও এরশাদ আলীর ছেলে আকাশ মিয়া (২৫)। এছাড়া রংপুর কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর এলাকার শরিফুল ইসলাম (২৫) এবং কুড়িগ্রামের কপুরা থানার মহিউদ্দিনের ছেলে মিজানুর রহমান (২৭)।
প্রসঙ্গত উল্লেখ্য, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকাল ৮টায় চট্টগ্রাম থেকে রড বোঝাই একটি ট্রাক রেজিঃ নং ঢাকা মেট্টো-ট-১৩-৫৬৯৮ ট্রাকটি গাজীপুর এলাকা থেকে ট্রাকের উপর যাত্রী নিয়ে ত্রিপল দিয়ে ঢেকে ঘুর্ণিঝড় আম্পানের প্রভাবে সকাল বেলা ঝড় বৃষ্টিকালে ঢাকা-দিনাজপুর মহাসড়কের পলাশবাড়ি উপজেলার বরিশাল ইউনিয়নের দুবলাগাড়ি নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে নিচু পানি ভর্তি খালে পড়ে দুর্ঘটনা কবলিত হয়ে ট্রাকের নিচে চাপা পড়ে তিনজন শিশুসহ ১৩ জন লোক ঘটনাস্থলে নিহত হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com