মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

পলাশবাড়ীতে মাদক পাচারকারী মোটরসাইকেল চালক নিহত

পলাশবাড়ীতে মাদক পাচারকারী মোটরসাইকেল চালক নিহত

পলাশবাড়ী প্রতিনিধিঃ অভিনব কায়দায় ভারতীয় ফেন্সিডিল পরিবহনের সময় পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কের বিটিসি মোড়ে অজ্ঞাত যানবাহনের চাকায় পিষ্ট হয়ে বাইক চালক মাদক ব্যবসায়ি ফয়সাল (৩২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় ২৯৫ বোতল ফেন্সডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।
হাইওয়ে পুলিশ সূত্র জানায়, গত ৪ অক্টোবর দ্রুতবেগে একটি মোটরসাইকেল পলাশবাড়ীর দিকে আসছিল। একইদিক থেকে আসা অজ্ঞাত একটি যানবাহন চলন্ত মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক ফয়সালের ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই নুরুন্নবী সঙ্গীয় কনস্টেবলসহ ঘটনাস্থলে পৌঁছে। রক্তাক্ত ক্ষতবিক্ষত নিহত ফয়সালের লাশসহ দুমড়ে মুচরে যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। এসময় মোটর সাইকেলটির পিছনে অভিনব কায়দায় চটের ধোপে রাখা ২৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। মরদেহসহ নাম্বার বিহীন মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়া হয়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ফয়সাল ঠাকুরগাঁও জেলার হাবিবপুর এলাকার কাঁঠালমন্দি গ্রামের নাসির উদ্দিনের ছেলে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com