রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৪৪ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে পুলিশের পথসভা

পলাশবাড়ীতে পুলিশের পথসভা

পলাশবাড়ী প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ঘরে ফেরা মানুষদের নিরাপদ যাত্রা ও স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং সরকারী নির্দেশনা মোতাবেক আসন সংখ্যার অর্ধেক যাত্রী পরিবহন ও পরিবহনে চাঁদাবাজি বন্ধ সংক্রান্ত এক পথসভা পলাশবাড়ীতে অনুষ্ঠিত হয়।
গতকাল বৃহস্পতিবার পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড়ে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, ঈদে ঘরমুখী জনমানুষের সার্বিক নিরাপত্তাসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু স্বাভাবিক রাখেত পুলিশ বাহিনী বদ্ধপরিকর। সড়ক-মহাসড়কে কোন ধরনের পরিবহনে চাঁদাবাজি কেউ যাতে না করতে পারে সেজন্য নিয়মিত পুলিশি টহল জোরদারসহ চেকপোস্ট অব্যাহত থাকবে। পরিবহনে চাঁদাবাজিসহ মাদক নির্মূলে কাজ করছে পুলিশ।
পথসভায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি হেড কোয়ার্টার) মোঃ আবু খায়ের, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান মাসুদ, পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মতিউর রহমান, গাইবান্ধা জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি এনামুল হক মকবুল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, গাইবান্ধা জেলা ট্রাফিক ইনেসপেক্টর (টিআই) নুর আলম, ট্রাফিক ইনেসপেক্টর (টিআই) নাসির সাজেন্ট আজিজ, সাজেন্ট সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।
শেষে পুলিশ সুপারের নেতৃত্বে রংপুর-বগুড়া মহাসড়ক এবং ঘোড়াঘাট-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বাস, মিনিবাস, ট্রাক, কাভার্ডভ্যান, মিনিট্রাক এবং মাইক্রোবাসের চালক-যাত্রী ও মোটরসাইকেল আরোহীদের মাঝে লিফলেট-মাস্ক ও ভিটামিন ‘সি ’জাতীয় ট্যাবলেট বিতরণ করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com