মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

উন্নতি-অগ্রগতি-মৌলিক চাহিদা নিশ্চিত করতে মশাল মার্কায় ভোট দিনঃ পলাশবাড়ীতে নির্বাচনি জনসভায় খুদি

উন্নতি-অগ্রগতি-মৌলিক চাহিদা নিশ্চিত করতে মশাল মার্কায় ভোট দিনঃ পলাশবাড়ীতে নির্বাচনি জনসভায় খুদি

পলাশবাড়ী প্রতিনিধিঃ পলাশবাড়ীতে গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) নির্বাচনী আসনে জাসদ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় নেতা গাইবান্ধা সরকারি কলেজের সাবেক ভিপি, ইউপি ও সাদুল্লাপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এসএম খাদেমুল ইসলাম খুদির ডাকে এক বিশাল নির্বাচনী জনসভা গত বুধবার সন্ধায় পলাশবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয়।
বিপুল সংখ্যক ৫ সহস্রাধিক ভোটার নারী-পুরুষ ও সমর্থক গোষ্ঠীর জনসমাগমে জনতার জনপ্রিয়জননেতা খাদেমুল ইসলাম খুদি রাজনৈতিক অঙ্গনে পারিবারিক ঐতিহ্য ও পরিচিতি তুলে ধরে বলেন, উন্নতি-অগ্রগতি-মৌলিক চাহিদা নিশ্চিত করতে স্ব-স্ব মহব্বত থেকে উদ্বুদ্ধ হয়ে মশাল মার্কায় একটি করে ভোট ভিক্ষা দিন। পলাশবাড়ীর পবনাপুর ইউনিয়ন জাসদ সভাপতি এসএম রওশন জামিলের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা জাতীয় যুব জোট সভাপতি সুজন প্রসাদ, ছাত্রলীগ (জাসদ) জেলা শাখার সভাপতি রোকোনুদৌলা রোকন, জাতীয় যুব জোট সাদুল্লাপুর উপজেলা শাখা সভাপতি সফিজল ইসলাম, জাসদ ধাপেরহাট ইউনিয়ন নেতা খোর্শেদ জামাল টুটুল ও মনোহরপুর ইউনিয়ন জাসদ নেতা সাবেক শিক্ষকমাহামুদার মাস্টার।
এসময় জাসদ জেলা-উপজেলা ও ইউনিয়নসহ এলাকার বিভিন্ন পর্যায়ের ভোটার নারী-পুরুষ, কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। পরে মশাল মার্কায় ভোট প্রার্থনা করে বিশাল একটি মিছিল পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com