মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪৪ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ি আটক

পলাশবাড়ীতে জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ি আটক

পলাশবাড়ী প্রতিনিধিঃ পলাশবাড়ীতে হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করেছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার মনোহরপুর ইউনিয়নের কাজীর বাজারে খোকন মিয়ার চায়ের দোকানে এ অভিযান চালানো হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাকিব হোসেনের নেতৃত্বে এএসআই রফিকুল ইসলাম ও এএসআই রবিউল ইসলামসহ পুলিশের একটি দল উপজেলার মনোহরপুর ইউনিয়নের কাজীর বাজার খোকন মিয়ার চায়ের দোকানে জুয়ার আসরে অভিযান চালায়।
এ সময় উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে খোকন মিয়া (২১), একই গ্রামের আঃ সামাদ আকন্দের ছেলে হিরু মিয়া (৩৫), আফছার আলীর ছেলে রুবেল মিয়া (২৭), মহসিন মিয়ার ছেলে দুখু মিয়া (৩৮) ও ঘোড়াবান্ধা গ্রামের নাছির উদ্দিনের ছেলে মশিউর রহমানকে (৩০) মোবাইল ফোনে জুয়া খেলারত অবস্থায় হাতে-নাতে আটক করেন।
হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে কদম মনোহরপুর থেকে ৫ জনকে আটক করা হয়েছে।

 

 

 

 

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com