বুধবার, ১২ মে ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে গাছ কাটার মামলায় ইউপি চেয়ারম্যান ও মেম্বরসহ পাঁচজন কারাগারে

পলাশবাড়ীতে গাছ কাটার মামলায় ইউপি চেয়ারম্যান ও মেম্বরসহ পাঁচজন কারাগারে

স্টাফ রিপোর্টারঃ পলাশবাড়ী উপজেলায় গাছ কাটার মামলায় হোসেনপুর ইউপি চেয়ারম্যান সহ পাঁচজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল বুধবার গাইবান্ধা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার রায়ের আদালতে তাদেরকে হাজির করা হলে তিনি শুনানী শেষে এ আদেশ দেন।
জানা গেছে, পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু, ইউপি সদস্য পল্লব সরকার শরিফুল ইসলাম সরকার, হেলাল মিয়া ও মোখলেছ মিয়া অত্র ইউনিয়নের বিভিন্ন সড়কে রোপনকৃত বিভিন্ন প্রজাতির প্রায় ৭১ লাখ ৫২ হাজার টাকা মূল্যের দুই হাজার ৮৮টি গাছ নিয়মবর্হিভূতভাবে বিক্রি করে। বিষয়টি নিয়ে জাতীয় ও স্থানীয় বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। নিয়মবর্হিভূতভাবে এসব গাছ কাটায় উপজেলা প্রশাসন তদন্তপূর্বক চেয়ারম্যান সহ পাঁচজনকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় গতকাল বুধবার ইউপি চেয়ারম্যান সহ পাঁচজন গাইবান্ধা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত না মঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গাইবান্ধা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি, বিপুল কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, গাছ কাটা মামলায় হোসেনপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটুসহ পাঁচজন আসামী জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com