বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন

পলাশবাড়ীতে আল্লাহর দলের ৩ সদস্য গ্রেপ্তার

পলাশবাড়ীতে আল্লাহর দলের ৩ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ গ্রেপ্তারকৃত নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর ৩ জন সক্রিয় সদস্যকে গত বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে গত বুধবার বিকালে পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের বিশ্রামগাছী পশ্চিমপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৩, রংপুর ক্যাম্পের সদস্যরা।
গ্রেপ্তারকৃতরা হল- পলাশবাড়ী উপজেলার বিশ্রামগাছী পশ্চিমপাড়া গ্রামের মৃতঃ গোলাম সরোয়ারের ছেলে গোলাপ মন্ডল (৩৯), একই উপজেলার আন্দুয়া গ্রামের মৃত আঃ রহমানের ছেলে মোঃ টিপু সুলতান (৩৬) ও সাদুল্লাপুর উপজেলার ধারাই গ্রামের মোঃ কাশেম সোনারের ছেলে মোঃ আল আমিন (৩৫)।
র‌্যাব-১৩, রংপুর ক্যাম্পের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ জানান, বিশ্রামগাছী পশ্চিমপাড়া গ্রামের একটি ইটভাটার ঘরে গোপন বৈঠক থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক উগ্রবাদী বই, লিফলেট, মোবাইল ফোন ও একাধিক সীমকার্ড উদ্ধার করা হয়। তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা, ২০০১ সাল থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর গাইবান্ধা অঞ্চল এর সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।
পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান জানান, গত বুধবার রাতে আল্লাহর দলের এই তিন সদস্যকে পলাশবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব ১৩, রংপুর ক্যাম্পের সদস্যরা। রাতেই তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয় এবং গত বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com