বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১২:১১ পূর্বাহ্ন

পলাশবাড়িতে কমিউনিস্ট পার্টির পদযাত্রা

পলাশবাড়িতে কমিউনিস্ট পার্টির পদযাত্রা

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ডাকে দুঃশাসন হঠাও, ব্যবস্থা বদলাও, বিকল্প গড়ো শ্লোগান এবং ভোটাধিকার ও গরীব মেহনতী মানুষের অধিকার আদায়ের ১৭ দফা দাবিতে দেশব্যাপী পদযাত্রা কমসূচির অংশ হিসেবে পলাশবাড়িতে গতকাল শুক্রবার ৫ কিলোমিটার পদযাত্রা অনুষ্ঠিত হয়।
বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত এই পদযাত্রায় ৩টি পথসভা অনুষ্ঠিত হয়। পলাশবাড়ী উপজেলার মেরীর হাট থেকে শুরু করে পলাশবাড়ী শহরে এসে শেষ হয়। পদযাত্রা চলাকালে এসব পথসভায় বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা কমিটির সদস্য জেলা জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি হাজী একরাম হোসেন বাদল, পলাশবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আদিল নান্নু , মিজানুর রহমান সুজন,সাজু মিয়া, পংকোজ সরকার প্রমূখ।
এসময় বক্তারা বলেন, বেকারদের উপযুক্ত কর্মসংস্থানে বর্তমান সরকার ব্যর্থ হয়েছে। তথাকথিত উন্নয়নে ক্ষমতাসীনদের কিছু লুটপাটকারীদের উন্নয়ন হয়েছে। দেশে কোটি বেকারের কোন কর্মসংস্থান হয়নি। বক্তারা আরও বলেন,ভূমিহীন ক্ষেতমজুরসহ গ্রামীণ মজুরদের রেশনিং ব্যবস্থা চালু, জাতীয় মজুরী ১৬ হাজার টাকা নির্ধারণসহ দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান চলছে তা অব্যাহত রাখার জন্য জোর দাবি জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com