বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

পদ্মা সেতু উদ্বোধনে গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচি পালন

পদ্মা সেতু উদ্বোধনে গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচি পালন

স্টাফ রিপোর্টারঃ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে গতকাল শনিবার স্থানীয় পৌর শহীদ মিনার চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান বণ্যার্ঢ র‌্যালীর উদ্বোধন করেন। এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, পৌর মেয়র মোঃ মতলুবর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদেকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, জেলা জাসদ সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি প্রমুখ। পরে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধন বড় পর্দায় প্রদর্শন এবং থিম সং পরিবেশন করা হয়। পরে স্টেডিয়ামে বেলুন, ফেষ্টুন ও কবতুর উড্ডয়ন করা হয়।
অপরদিকে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরে বণ্যার্ঢ র‌্যালি ও শহরের আসাদুজ্জামান স্কুল অ্যান্ড কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পলাশবাড়ী প্রতিনিধিঃ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উৎযাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের জনসাধারণের পক্ষে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সহযোগী ও ভ্রাতিপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দের ও স্থানীয় জনসাধারণের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গতকাল পলাশবাড়ী পৌর শহরের প্রধান প্রধান মহাসড়কে বর্ণাঢ্য র‌্যালী শেষে পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা, জাহাঙ্গীর আলম বাবু, মাহিবুল হাসান মুকিত, আবু বকর প্রধান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, রফিকুল ইসলাম প্রমুখ।
সাঘাটা প্রতিনিধিঃ স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে ও কেন্দ্রের কর্মসূচীর অংশ হিসাবে সাঘাটা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড.এ এস এম সামশীল আরেফিন টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপনের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন হায়দার আলী সরকার, নাজমুল হুদা দুদু, রফিকুল ইসলাম বকুল, মাহবুবুর রহমান লিটল, মঞ্জুর মোর্শেদ বাপী, সাইফুল ইসলাম, আহমেদুর কবির বাবুল, মিলন কান্তি প্রমুখ। কোরআন তেলাওয়াত করেন ফারুকুল ইসলাম, দেশ, জাতি প্রধান মন্ত্রী শেখহাসিনার দীর্ঘ আয়ু কামনা, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড, ফজলে রাব্বী মিয়া এমপির সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা শহিদুল ইসলাম।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com