মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

নলডাঙ্গায় নবীকে নিয়ে আপত্তিকর মন্তব্যে করায় ১ ব্যক্তি আটক

নলডাঙ্গায় নবীকে নিয়ে আপত্তিকর মন্তব্যে করায় ১ ব্যক্তি আটক

নলডাঙ্গা (সাদুল্লাপুর) প্রতিনিধি ঃ সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গায় হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে সুলতান আরেফিন নামের এক শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালক আপত্তিকর মন্তব্য করায় ক্ষুব্ধ হয়ে উঠেছে স্থানীয় ধর্মপ্রাণ মসুল্লিরা। এ নিয়ে এক উত্তপ্ত পরিবেশের সৃষ্টি হয়।
গতকাল বুধবার দুপুরে উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ সংলগ্ন তার বাড়ির পাশে সহস্রাধিক ধর্মপ্রাণ মানুষ বিক্ষোভ মিছিল শুরু করে। এসময় বিক্ষুব্ধ জনতা তাকে অবরুদ্ধ করে তার ফাঁসির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। প্রায় ৩ ঘন্টাব্যাপী বিক্ষোভ ও প্রতিবাদ করতে থাকেন তারা।
স্থানীয়রা জানান, নলডাঙ্গা বাজারে অবস্থিত সোনার বাংলা বিদ্যাপীঠের পরিচালক সুলতান আরেফিন গত কয়েকদিন ধরে বিভিন্নস্থানে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে আসছিলেন। তার এমন মন্তব্যে ক্ষুব্ধ হয়ে উঠে ধর্মপ্রাণ মানুষেরা। মুহূর্তে শুরু হয় তোলপার। এরই প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা সুলতান আরেফিনের বাড়ি ঘেরাও করে তাকে অবরুদ্ধ করে রাখে। সেখান থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।
বিক্ষোভ চলাকালীন নলডাঙ্গা বাজারের দুপাশের রাস্তা বন্ধ হওয়ায় সকল প্রকার যানবাহন ও পথচারীর চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়াও স্থানীয় সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ থাকে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে সুলতান আরেফিনকে আটক করে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ ( ইউপি) চেয়ারম্যান আঃ গফুর আলী বলেন, এধরনের ঘটনা খুবই দূঃখজনক। আমরা মুসলিম হিসেবে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে এহেন বিভ্রান্তিকর মন্তব্য আমাদের কখনই কাম্য নয়।
সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও নবী করিম (সাঃ) কে আপত্তিকর মন্তব্যকারী সুলতান আরেফিনকে আটক করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com