মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:৩০ অপরাহ্ন

নবাগত পুলিশ সুপাররে সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়

নবাগত পুলিশ সুপাররে সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলার নবাগত জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাথে পুলিশ সুপারের সন্মেলন কক্ষে মতবিনিময়ে করেন।
মত বিনিময়ের শুরুতেই গাইবান্ধা প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ স¤পাদক আবু জাফর সাবু, প্রধান উপদেষ্টা গোবিন্দ লাল দাশ, সহ সভাপতি অমিতাভ দাশ হিমুন, যুগ্ম স¤পাদক সিদ্দিক আলম দয়াল। এ সময় পুলিশ সুপারকে প্রেসক্লাবের বার্ষিক স্মরণীকা সমুহ প্রদান করা হয়।
মতবিনিময়কালে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মমইনুল হক ও আনোয়ার হোসেন এবং সাংবাদিকদের মধ্যে কে এম রেজাউল হক, আবু জাফর সাবু, গোবিন্দলাল দাস, অমিতাভ দেশ হিমুন, শামীম উল হক শাহীন, সরকার মোঃ শহীদুজ্জামান, সিদ্দিক আলম দয়াল, শামীম আল সাম্য, আতিক বাবু, এসএম বিপ্লব আফরোজা লুনা প্রমুখ।
পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, এই জেলা থেকে মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে, এছাড়া মদ জুয়া, যাত্রার নামে অশ্লীল তৎপরতা বরদাস্ত করা হবে না। তিনি বলেন, জঙ্গী তৎপরতা, জামায়াত শিবির ও মৌলবাদি অপতৎরতা প্রতিরোধে এবং যানজট নিরসনে সংশ্লিষ্ট সবার সাথে ঐক্যবদ্ধ ভাবে পুলিশ কাজ করে যাবে। তিনি সাংবাদিকদের কছে প্রত্যাশা করেন জনকল্যাণমূলক বস্তুনিষ্ঠ সাংবাদিকতা। তিনি উল্লেখ করেন গাইবান্ধার পুলিশের ভুমিকা হবে পজেটিভ এবং জনগণের জন্য সহায়ক ও কল্যাণকামী। গাইবান্ধার জনকল্যাণমূলক কাজ সহ আইন শৃংখলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com