বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
করোনা মোকাবেলায় গাইবান্ধা দেশের রোল মডেলঃ এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি (এমপি) শেখ কামালের জন্মদিন উদযাপন উপলক্ষে ক্রীড়া সংস্থার সংবাদ সম্মেলন সাঘাটায় ব্যবসায়ির গাড়ীর গতি রোধ করে মারপিট জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি গ্রহন গাইবান্ধায় করোনায় একজনের মৃত্যুঃ নতুন শনাক্ত ৪৪ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সদর থানার নবাগত ওসির মতবিনিময় গাইবান্ধার গ্রাম পুলিশদের ঠিকাদার কর্তৃক নিম্নমানের বাইসাইকেল সরবরাহ গাইবান্ধায় করোনায় পাঁচজনের মৃত্যুঃ নতুন শনাক্ত ৫৬ গোবিন্দগঞ্জে শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ শেখ কামালের ৬৭ তম জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসনের সভা

ধাপেরহাটে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা

ধাপেরহাটে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা

ধাপেরহাট (সাদুল্লাপুর) প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট হাসানপাড়া গ্রামে মামলা মোকদ্দমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা । ১ মহিলাসহ ২জন আহত হয়েছে। এ ব্যপারে পুলিশের নিকট অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, ঐ গ্রামের মৃত্যু আবুল প্রামানিকের পুত্র ফরিদ প্রামানিকের সঙ্গে দীর্ঘদিন থেকে জমি জমার বিষয় নিয়ে প্রতিপক্ষ একই গ্রামের যতিনচন্দ্রের পুত্র তারা চন্দ্র ঋষিগংদের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মামলা মোকদ্দমা চলে আসছে। প্রভাবশালী তারা চন্দ্র একের পর এক মামলা দিয়ে প্রতিপক্ষ ফরিদকে হয়রানি করে যাচ্ছে। গত ৩১ ডিসেম্বর বিকালে গাইবান্ধা বিজ্ঞ আদালতে মামলার হাজিরা দিয়ে বাসযোগে ধাপেরহাট এসে বাস থেকে নামার সাথেই প্রতিপক্ষ প্রভাবশালী তারা চন্দ্র ও তার লোকজন ফরিদ প্রামানিক ও তার স্ত্রী মেনেকা বেগম এর উপর অর্তকিত হামলা চালিয়ে তাদের আহত করে এবং জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে কথা না বলার বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি প্রদান করে। এ ব্যাপারে ফরিদের স্ত্রী মেনেকা বেগম বাদী হয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করেন। ফরিদ জানান, তাকে একের পর এক মামলা দিয়ে কোন ঠাসা করে রেখেছেন প্রভাব শালী তারা চন্দ্রগংরা। তারা গংদের মতামত নেয়ার চেষ্টা করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয় নাই। তদন্ত কেন্দ্রের ইনচার্জ আমিরুল ইসলাম জানান, আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি,বিষয়টি তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com